পড়ার সময় পড়ব
- শাহ্ আলম শেখ শান্ত - " ফুল পাখি ও তোদের কথা " ছড়া গ্রন্থ ১৩-০৫-২০২৪

পড়ার সময় পড়ব
খেলার সময় খেলব
গানের সময় গাইব
নাচের সময় নাচব ।



পড়া খেলা গান নাচ তাক ধিনা ধিন
পাঠে হেলা করবনা কভু কোন দিন ।



শিক্ষক গুরুজন আর পিতা মাতা
করব তাদের সম্মান মানব কথা
সুন্দর আচরণ করব তাদের সনে
কষ্ট দেবনা তাদের কটু বচনে ।


সদা করে যাব আত্মসম্মান
তবে হতে পারব মানুষ মহান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।